ঘাটাইল ইউপি নির্বাচনে একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী মর্জিনা

273

স্টাফ রিপোর্টার, ঘাটাইল ॥
আগামী ২৯ ডিসেম্বর টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ৫ ইউনিয়ন পরিষদের নির্বাচন। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ৫ ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী হলেন সন্ধানপুর ইউনিয়নে মর্জিনা মনি।




মর্জিনা মনি উপজেলার সন্ধানপুর ইউনিয়নের সদ্য প্রয়াত চেয়ারম্যান শহিদুল ইসলামের স্ত্রী। শহিদুল ইসলাম সন্ধানপুর ইউনিয়নের টানা দুইবারের চেয়ারম্যান ছিলেন। নির্বাচনের তফসিল ঘোষনার পর গত ১১ নভেম্বর তার অকাল মৃত্যু হয়। তার জানাজা নামাজে ব্যাপক লোকসমাগম ঘটে। প্রয়াত চেয়ারম্যানের অনুসারি ও এলাকাবাসী তাকে প্রার্থী করেছেন। ইতিমধ্যে তিনি ভোটের মাঠে নেমে ভোটারদের কাছে ভোট প্রার্থনা শুরু করেছেন।




চেয়ারম্যান প্রার্থী মর্জিনা মনি বলেন, আমার স্বামী একজন জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন। তিনি জীবিত থাকা কালীন তার সহযোগী হিসাবে কাজ করেছি। তার সাথে সাথে আমিও এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি। জনগনই আমাকে প্রার্থী করেছে। আশা করি জনগনই আমাকে জিতাবে। চেয়ারম্যান নির্বাচিত হলে আমি আমার প্রয়াত স্বামীর স্বপ্ন বাস্তবায়ন ও ইউনিয়নবাসীর সেবায় সর্বদা নিয়োজিত থাকব।




উপজেলা নির্বাচন অফিসার মহিউদ্দিন জানান, ২৯ ডিসেম্বর উপজেলার সন্ধানপুর, রসুলপুর, সংগ্রামপুর, ধলাপাড়া ও লক্ষিন্দর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। বৃহস্পতিবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে চেয়ারম্যান ও সদস্য পদে ২২৬ জনপ্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে একজন নারীসহ ২৩ জন, সংরক্ষিত সদস্য পদে ৫৪জন এবং সাধারণ সদস্য পদে ১৪৯জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

ব্রেকিং নিউজঃ