ঘাটাইলে ১৪তম জাতীয় দুরপাল্লা সাঁতার প্রতিযোগিতা সমাপ্ত

182

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের আয়োজনে বৃহস্পতিবার দিনব্যাপী টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার বংশাই নদীতে অনন্ত গ্রুপ লিমিটেড ১৪তম জাতীয় দুরপাল্লা সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
সকাল সাড়ে ৯টায় ঘাটাইল উপজেলার রামপুর হাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সাঁতার প্রতিযোগিতার উদ্বোধন করেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মাহবুব হোসেন। বিকেলে ঘাটাইল উপজেলার ধলাপাড়া চৌধুরী বাড়ি প্রাঙ্গনে সুইমিং ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল এম ফরিদ হাবিব এনবিপি, এনডিসি, পিএসসি প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতর30নী অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘের প্রেসিডেন্ট বেগম হাফিজা হাবিব, অনন্ত গ্রুপ লিমিটেডের পরিচলাক কমডোর (অবঃ)এম শাহাবুদ্দিন উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় পুরুষ বিভাগে ১২ কিঃমিঃ সাঁতারে চ্যাম্পিয়ন হয়েছেন সেনাবাহিনীর ফয়সাল হোসেন। আর মহিলা বিভাগে ৮ কিঃমিঃ সাঁতারে চ্যাম্পিয়ন হয়েছেন নৌবাহিনীর নাজমা আক্তার।
প্রতিযোগিতায় বাংলাদেশ সুইমিং ফেডারেশন কর্তৃক বাছাইকৃত ৬ জন পুরুষ ও ৬ জন মহিলা সাতারু অংশগ্রহন করেন। এছাড়া স্বাগতিক জেলা হিসাবে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা কর্তৃক নির্বাচিত একজন পুরুষ ও একজন মহিলা সাতারু অংশগ্রহন করেন। পুরুষ বিভাগে ১২ কিঃমিঃ এবং মহিলা বিভাগে ৮ কিঃমিঃ সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পুরুষ বিভাগের সাঁতার রামপুর হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে এবং মহিলা বিভাগের সাঁতার পেচারআটা বাজার ঘাট থেকে শুরু হয়। উভয় বিভাগের সাঁতার প্রতিযোগিতা শেষ হয় ধলাপাড়া চৌধুরী বাড়ী ব্রিজে গিয়ে।

ব্রেকিং নিউজঃ