ঘাটাইলে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত

51

ঘাটাইল প্রতিনিধি ॥
টাঙ্গাইলের ঘাটাইলে আন্তঃস্কুল ও মাদ্রাসা শিক্ষার্থীদের অংশগ্রহণে উৎসবমুখর পরিবেশে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে। বুধবার (২৫ জানুয়ারী) সকাল ১১টায় উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পবিত্র কোরআন তেলাওয়াত, জাতীয় সংগীত ও পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ঘাটাইল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শেখ কামাল অ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান হয়।




ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিয়া চৌধুরীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম, পরিসংখ্যান কর্মকর্তা মনিরুজ্জামান খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, ঘাটাইল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহারুল ইসলাম, ঘাটাইল এসই বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বুলবুলি বেগম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সদস্য সচিব সালাউদ্দিন শাহিন প্রমুখ।




প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে স্কুল ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে এবং প্রতিযোগিতা শেষে প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অধিকারী বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।
এ সময় বিজয়ীসহ অন্যান্য ছাত্র-ছাত্রী, ক্রীড়া সংস্থার ব্যক্তিবর্গ এবং বিভিন্ন স্কুল ও মাদ্রাসার ক্রীড়া শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ