ঘাটাইলে বিএনপির ১০ নেতাকর্মী রিমান্ডে

391

ঘাটাইল প্রতিনিধি ॥
ঘাটাইল থেকে গ্রেফতারকৃত বিএনপির ১০ জন নেতাকর্মীকে দুইদিনের রিমান্ড দিয়েছেন আদালত। বুধবার (২৩ নভেম্বর) বিকেলে টাঙ্গাইলের ঘাটাইল আমলী আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বাদল কুমার চন্দ এই রিমান্ড মঞ্জুর করেন।




রিমান্ডপ্রাপ্তরা হলেন, ফারুক হোসেন, নজরুল ইসলাম, হোসেন আলী, লিটন, আজহার আলী, মাসুদুর রহমান খান, বদিউজ্জামান স্বাধীন, আব্দুস সামাদ, বশির আহম্মেদ ও আলহফাজ উদ্দিন রঞ্জু।
টাঙ্গাইলের কোর্ট ইন্সপেক্টর তানবীর আহাম্মেদ জানান, বিস্ফোরকদ্রব্য আইনের মামলায় গ্রেফতার করে বুধবার (২৩ নভেম্বর) বিকেলে তাদের কোর্টে আনা হয়। তাদের বিরুদ্ধে সাতদিনের রিমান্ড চায় পুলিশ। আসামীরা আইনজীবীর মাধ্যমে জামিন চান। শুনানী শেষে বিচারক তাদের জামিন আবেদন নামঞ্জুর করে প্রত্যেককে দুইদিনের রিমান্ড দেন।




উল্লেখ্য, মঙ্গলবার (২২ নভেম্বর) বিএনপির সমর্থিত লোকজন নাশকতার উদ্দেশ্যে ৬০ নং কাশতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে জড়ো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা ছত্রভংগ হওয়ার চেষ্টা করে। এ সময় তারা ২/৩টা ককটেল বিস্ফোরন ঘটায়। পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য পুলিশ ৫ রাউন্ড ফাকা গুলি ছুড়ে। ঘটনাস্থল হতে ৭টি অব্যবহৃত বোমা ও বিস্ফোরিত ককটেলের অংশ বিশেষ ও অন্যান্য আলামতসহ ৯ জনকে গ্রেফতার করে হেফাজতে নেয়া হয়।

ব্রেকিং নিউজঃ