বৃহস্পতিবার, সেপ্টেম্বর 24, 2020
Home খেলার খবর ঘাটাইলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ঘাটাইলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ঘাটাইল প্রতিনিধি ॥
বিপুল উৎসাহ উদ্দীপনা ও উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ্ব-১৭ (বালক) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় শুরু হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টায় ঘাটাইল সরকারী গণ পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে ফুটবল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়।
বেলুন উড়িয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যাচের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু। এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুল ইসলাম, পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান, ঘাটাইল থানা অফিসার ইনচার্জ মাকছুদুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম শামসুল হক, ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী দিনে ঘাটাইল পৌরসভা ও লোকের পাড়া একাদশ, আনেহলা ও সন্ধানপুর একাদশ এবং দিগলকান্দি ও দেউলাবাড়ী একাদশ দল অংশ নেয়।
উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উপজেলার ১৪ ইউনিয়ন ও পৌরসভা থেকে (১২ থেকে ১৩ সেপ্টেম্বর) পর্যন্ত প্রথম রাউন্ডে ঘাটাইল পৌরসভা-লোকেরপাড়, আনেহলা ইউনিয়ন-সন্ধানপুর, দিগলকান্দি-দেউলাবাড়ী, ঘাটাইল সদর-ধলাপাড়া, দিগড়-জামুরিয়া, লক্ষিন্দর-রসুলপুুর, সাগরদিঘি-সংগ্রামপুর দল অংশগ্রহণ করবে।
আগামী (১৪ সেপ্টেম্বর) কোয়ার্টার ফাইনাল, আগামী (১৫ সেপ্টেম্বর) দুইটি সেমিফাইনাল এবং আগামী (১৬ সেপ্টেম্বর) ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
উদ্বোধনী খেলায় ঘাটাইল পৌরসভা দল ১-০ গোলে লোকেরপাড়া ইউনিয়ন পরিষদকে পরাজিত করে। এ টুর্ণামেন্টে উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভা থেকে মোট ১৫টি দল অংশগ্রহণ করছে।
খেলা পরিচালনা করেন সালাউদ্দিন শাহীন, ইয়ামিন হাসান, রেজাউল ইসলাম।

ব্রেকিং নিউজঃ