ঘাটাইলে প্রত্যাশা অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্বোধন

85

ঘাটাইল সংবাদদাতাঃ

প্রতিবন্ধীদের শিক্ষাব্যবস্থা নিশ্চিত করার লক্ষ্যে টাঙ্গাইলের ঘাটাইলের পাকুটিয়ায় প্রত্যাশা অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। রান ডেভলোপমেন্ট সোসাইটি’র সার্বির সহযোগিতায় উপজেলার দেউলাবাড়ী ইউপি ভবনে গত শুক্রবার (১৬জুন) বিকালে এক আনুষ্ঠানিকতার মাধ্যমে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন ঘোষণা করেন রান ডেভলোপমেন্ট সোসাইটি’র উপদেষ্টা কমিটির ভাইস প্রেসিডেন্ট ও দি ধনবাড়ী সেন্ট্রাল কো-অপারেটিভ মালটিপারপাস সোসাইটি’র সভাপতি বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মোস্তাফিজুল ইসলাম জীবন।
দেউলাবাড়ী মহিলা উন্নয়ন সংস্থার সভানেত্রী ও প্রতিষ্ঠানটির সভাপতি নাজমা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১নং দেউলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম খান।
প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন রান ডেভলোপমেন্ট সোসাইটি’র ব্যবস্থাপনা পরিচালক মো. গাওছুল আজম শিমু ও ডেপুটি ডাইরেক্টর মো. ইলিয়াস রাজ প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রান ডেভলোপমেন্ট সোসাইটি’র কর্ডিনেটর ও গোপালপুরের হাদিরা ইউপি সদস্য মো. রেজাউল করিম, কর্ডিনেটর শফিকুল ইসলাম বাবলু, কর্ডিনেটর কামরুজ্জামান রিপন, গোপালপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সেলিম হোসেন, পাকুটিয়া পাবলিক মডেল হাইস্কুলের সিনিয়র শিক্ষক মো. আব্দুছ সালাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কায়ছার রহমান কহিনূর, রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আশরাফুল ইসলাম (সেলিম), উক্ত ইউনিয়নের মহিলা ইউপি সদস্য লেবু বেগম, কহিনূর আক্তার, শাফিয়া বেগমসহ অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়টির প্রতিবন্ধী শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ এবং স্থানীয় শতাধিক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ব্রেকিং নিউজঃ