ঘাটাইলে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার ॥ গ্রেপ্তার ১

46

স্টাফ রিপোর্টার, ঘাটাইল ॥
টাঙ্গাইলের ঘাটাইলে ১৫ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সাগরদিঘী গ্রামে। এ বিষয়ে কিশোরীর বাবা বাদী হয়ে বুধবার (২২ জুন) ঘাটাইল থানা মামলা করেছেন। পুলিশ ধর্ষণের অভিযুক্ত সালমান শাহ (১৫) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে। ওই কিশোরী বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মামলার অভিযোগ ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়, ধর্ষণের শিকার কিশোরী বাড়ি উপজেলার সাগরদিঘী গ্রামে। মেয়েটি কিছুটা মানসিক প্রতিবন্ধী। মঙ্গলবার (২১ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে কিশোরীটি বাড়ির পাশেই তার মামাতো ভাইয়ের বাড়িতে বেড়াতে যায়। বাড়িতে কাউকে না পেয়ে ফিরে আসার সময় প্রতিবেশী ইসমাইল হোসেনের ছেলে সালমান শাহ (১৫) তাকে কৌশলে তাদের বাড়ির বসত ঘরে নিয়ে যায়। সেখানে ওই কিশোরীকে ধর্ষণ করে। এতে সে অসুস্থ হয়ে পড়লে তার ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে অভিযুক্ত ধর্ষক দৌড়ে পালিয়ে যায়। পরে কিশোরীর বাবা প্রতিবেশীদের সহায়তার মেয়েকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে ধর্ষণের শিকার কিশোরী ওই হাসপাতলেই চিকিৎসাধীন রয়েছেন। ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত কিশোর স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেনির ছাত্র।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার বলেন, এ ব্যাপারে ওই কিশোরীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলার একমাত্র আসামী সালমান শাহ (১৫) কে গ্রেপ্তার করা হয়েছে। মামলার তদন্ত কাজ চলমান রয়েছে।

ব্রেকিং নিউজঃ