ঘাটাইলে ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

80

ঘাটাইল প্রতিনিধি ॥
টাঙ্গাইলের ঘাটাইলে র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটাসহ বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বুধবার (৪ জানুয়ারী) দুপুর ১টায় কলেজ মোড় চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার কলেজ মোড় চত্বরে এসে শেষ হয়। পরে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।




বাংলাদেশ ছাত্রলীগ ঘাটাইল উপজেলা শাখার আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু।




এ সময় বিশেষ অতিথি হিসেবে ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংগ্রামপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জামুরিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম খান হেস্টিংস, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সারোয়ার আলম রুবেল, দিগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন ফণি, ধলাপাড়া ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু মোন্নাফ সানা, ঘাটাইল সরকারি জি.বি.জি কলেজের সাবেক ভিপি সাইদুর রহমান লিপু, এজিএস রঞ্জু আহমেদ উপস্থিত ছিলেন ।




এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও কলেজ ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন। পরে কেক কেটে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন ঘাটাইল সরকারি জি.বি.জি. কলেজের সাবেক ভিপি আবু সাইদ রুবেল।
উল্লেখ্য,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী। দেশভাগের পর ১৯৪৮ সালের ৪ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলে সংগঠনটির পথচলা শুরু হয়। সেই থেকে বাংলাদেশের জনগণের অধিকার আদায়ে বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলন ও সংগ্রামে বলিষ্ঠ নেতৃত্ব প্রদানসহ দিকনির্দেশনা দিয়ে আসছে ঐতিহ্যবাহী এই ছাত্রসংগঠনটি।

ব্রেকিং নিউজঃ