ঘাটাইলে চাঁদাবাজি মামলায় ইউপি চেয়ারম্যা গ্রেফতার

106

Arest_428993335ঘাটাইল সংবাদদাতাঃ
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কলেজ মোড় থেকে ১নং দেউলাবাড়ি ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেনকে (৫৫) চাঁদাবাজি মামলায় গ্রেফতার করেছে ঘাটাইল থানা পুলিশ। শনিবার সন্ধ্যায় তাকে গ্রেফতারের পরদিন রবিবার সকালে জেলহাজতে প্রেরন করা হয়েছে।
পুলিশ জানায়, ঘাটাইল উপজেলার দেউলাবাড়ি ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন ওই গ্রামের নূরুল ইসলামের মেয়ে এ্যাডভোকেট শামীমা ইসলামের (৩৫) জায়গা জোরপূর্বক দখল করে এবং ৬ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে গত মঙ্গলবার লোকজন নিয়ে জমির ধান ও পুকুর জোরপূর্বক দখলের চেষ্টা করে। এর পরিপ্রেক্ষিতে গত ২৫ ডিসেম্বর  এ্যাডভোকেট শামীমা ইসলাম বাদী হয়ে ঘাটাইল থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করে।
এ বিষয়ে মামলার বাদী এ্যাডভোকেট শামীমা ইসলাম জানান, চেয়ারম্যান সোহরাব হোসেন আমার জমি জবরদখল করে রেখেছে এবং আমার কাছে ৬ লাখ টাকা চাঁদা দাবি করেছে। আমি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে আমাকে প্রাণনাশের হুমকি দেয়। পরে আমি তার বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের করেছি।
এ বিষয়ে ঘাটাইল থানার উপ-পরিদর্শক এস.আই তাইজুল ইসলাম জানান, চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজি মামলার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার বিরুদ্ধে জমি দখল ও চাঁদা চাওয়ার অপরাধে থানায় নিয়মিত মামলা হয়েছে।
উল্লেখ্য তার বিরুদ্ধে পাহাড় কাটা, গাছ কাটা সহ বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে।

ব্রেকিং নিউজঃ