ঘাটাইলে কুরিয়ার সার্ভিসসহ ৪ দোকানে চুরি

260

স্টাফ রিপোর্টার, ঘাটাইল ॥
একরাতে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সদরের একটি কুরিয়ার সার্ভিসসহ ৪ দোকানে চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এসব চুরির ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট দোকান মালিকরা। এ ব্যাপারে দোকান মালিকরা থানায় অভিযোগ করেছেন।
দোকান মালিক ও স্থানীয় ব্যবসায়ীরা টিনিউজকে জানান, প্রতিরাতের মতো ঘটনার রাতে তারা যার যার দোকানের মালামাল গুছিয়ে বাসায় চলে যান। বুধবার (২ ফেব্রুয়ারি) সকালে সবাই দোকানে এসে দেখেন তাদের দোকানের তালা ভাঙ্গা। চোরের দল দোকানের দামী মালামাল চুরি করে নিয়ে গেছে। চুরি যাওয়া দোকানগুলো হলো- ঘাটাইল পৌরসভার হাসপাতাল মোড় এলাকার গোরস্থান মার্কেটের কালাম সার্জিকাল এন্ড মেডিসিন সপ, মিরাজ কসমেটিক, সুন্দরবন কুরিয়ার সার্ভিসের উপজেলা কার্যালয় এবং ঘাটাইল থানার সামনে অবস্থিত পিসিভি টাইলসের দোকান। এসব দোকানে চুরি যাওয়া মালামালের মূল্য প্রায় ৫ লাখ টাকা বলে দাবী করেন দোকান মালিকরা। চোরের দল আরো তিনটি দোকানের তালা ভাঙ্গলেও কোন মালামাল নেয়নি। সুন্দরবন কুরিয়ার সার্ভিসের স্থানীয় এজেন্ট মিঞ্জু জানান দুটি ল্যাপটপ, একটি ডেস্কটপ, একটি ট্রলি, চারটি ব্যাটারিসহ গুরুত্বপূর্ন মালামাল নিয়ে গেছে। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে।
ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল হক টিনিউজকে জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

ব্রেকিং নিউজঃ