ঘাটাইলে কাউন্সিলর প্রার্থী মেছের আলীর নির্বাচনী মতবিনিময় সভা

126

আব্দুল লতিফ, ঘাটাইল ॥
টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা নির্বাচন উপলক্ষে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী সমাজসেবক মেছের আলীর নির্বাচনী মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে ঘাটাইল পশ্চিমপাড়া নিজ গ্রামে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় আব্দুল লতিফের সঞ্চালনায় ও ঘাটাইল দলিল লেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদক নূরুল ইসলাম সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন কাউন্সিলর প্রার্থী মেছের আলী। এ সময় তিনি বলেন, আমি নির্বাচিত হলে ঘাটাইল পৌরসভার এই ওয়ার্ড একটি শতভাগ আধুনিক ওয়ার্ডে রুপান্তরিত করবো। নাগরিক সেবা ওয়ার্ডবাসির দোড়গোড়ায় পৌছে দিতে চাই। আমি অসহায় নির্যাতিত মানুষের পাশে আছি এবং আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। আপনারা আমাকে আপনাদের সেবা করার সুযোগ করে দেন। পরে তিনি ঘাটাইল পৌরসভার নির্বাচনে ৬নং ওয়ার্ডের জনসাধারণসহ ভোটারদের কাছে স্বার্বিক সহযোগিতা, দোয়া ও ভোট প্রত্যাশা করেন।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল পৌর শাখার সহ সভাপতি, তরুণ সমাজকর্মী গোলাম মোস্তফা, বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন, সাবেক সেনা সদস্য হাফিজুর রহমান, সিরাজুল ইসলাম হায়দার, ব্যবসায়ী ইজ্জত আলী, ঘাটাইল বাজার ব্যবসায়ী সমিতির সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, সদস্য আবুল কালাম সরকার, ঘাটাইল উপজেলা অটোরিক্সা অটো টেম্পু ও সিএনজি সঞ্চয় কল্যাণ তহবিলের সভাপতি আব্দুল রাজ্জাক, সহ সভাপতি সিদ্দিকুর রহমান, নাট্য ও প্রামোদ সম্পাদক সুমেস মিয়া, আনিছুর রহমান, সব্দুল হোসেনসহ নিজ এলাকার সমাজ ও গ্রাম্য প্রধান মুরুব্বীগণ, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, নতুন ভোটারসহ বিভিন্ন শ্রেণীপেশার জনসাধারণ, আশপাশের মহল্লার ভোটার ও সমর্থকরা।

 

ব্রেকিং নিউজঃ