ঘাটাইলে এমপি রানা সমর্থনকারী ৫১ জনের বিরুদ্ধে মামলা ॥ আটক একজন

135

1439965810_34428_1ঘাটাইল সংবাদদাতাঃ
টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের এমপি আমানুর রহমান খান রানার সমর্থনকারী ৫১ জনের বিরুদ্ধে বাড়িঘর ভাংচুর, বেআইনে জনতাবদ্ধে অনাধিকার প্রবেশ, চুরি, ক্ষতিসাধন, হুমকি ও হুকুম দানের অপরাধে ঘাটাইল থানায় ৩টি মামলা দায়ের করেছে ঘাটাইল উপজেলা আওয়ামী লীগ নেতা লেবু সমর্থিত কর্মী। শফিকুল ইসলাম (৩৮), মজিবর রহমান (৫৫), দেওয়ান নিজাম (৪০) তিনজন নেতাকর্মী বাদী হয়ে গতকাল শুক্রবার এ মামলা দায়ের করেন ঘাটাইল থানায়। এ মামলায় আটক করা হয়েছে কমিশনার মুনছুর (এমপি রানা সমর্থিত) এক কর্মী। আরো অজ্ঞাতনামা আসামী ৩টি মামলায় অভিযুক্ত করা হয়েছে ৯৫ জনের বিরুদ্ধে। এমপি রানা সমর্থিতরা গ্রেফতার আতঙ্কে এখন এলাকা ছেড়ে পালিয়েছেন।
এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার্স ইনচাজ কামাল হোসেন জানান, এমপি রানার বিরুদ্ধে চার্জশীট দেয়াকে কেন্দ্র করে লেবু সমর্থিত নেতাকর্মীদের বাড়ি ঘর ভাংচুর চালায়। তার পরিপ্রেক্ষিতে এ মামলার অভিযোগ দায়ের করেছেন তারা। মামলার অভিযুক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
অপরদিকে ৩নং জামুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান (এমপি রানা সমর্থিত) শহিদুল ইসলাম খান হেস্টিংস লেবু সমর্থিত ২২জন নেতাকর্মীর নামে বাড়ি ভাংচুরের দায়ে অভিযোগ দায়ের করেছে ঘাটাইল থানায়। অভিযোগটি প্রক্রিয়াধীন আছে বলে জানান তদন্ত অফিসার (ওসি) গোলাম হোসেন।
উল্লেখ্য, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলায় ঘাটাইল আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানা ও তার তিন ভাইসহ ১৪ জনের বিরুদ্ধে চার্জশীট দেয়াকে কেন্দ্র করে ঘাটাইলে এমপি সমর্থিত ও লেবু সমর্থিতদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

ব্রেকিং নিউজঃ