ঘাটাইলে ইঞ্জিনিয়ার ফারুক হোসেনের খাদ্য সামগ্রী বিতরণ

100

ঘাটাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলের দেওপাড়া দেলুটিয়া বাজারের করোনা ভাইরাস প্রতিরোধে গরীব ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুরে উপজেলার দেওপাড়া ইউনিয়নের দেলুটিয়া বাজারে ইঞ্জিনিয়ার মো.ফারুক হোসেন স্কুল প্রাঙ্গণে বিশিষ্ট ব্যবসায়ী,সমাজসেবক ও ইঞ্জিনিয়ার মো.ফারুক হোসেনের ব্যক্তিগত উদ্যোগে ৩শত অসহায় গরীব ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ইঞ্জিনিয়ার মো.ফারুক হোসেন বলেন, ‘করোনার মতো ভয়াবহ মহামারী থেকে রক্ষা পেতে হলে আমাদের অবশ্যই কিছু সামাজিক এবং স্বাস্থ্যনীতি মানতে হবে। অবশ্যই সামাজিক দূরত্ব মানতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে সকলে নিরাপদে ঘরে থাকলে অবশ্যই আমরা এই মহামারী কাটিয়ে উঠতে পারব। ‘পুরো দেশ আজ করোনা ভাইরাস বা কোভিড-১৯ এ স্তব্ধ হয়ে গেছে। গত কয়েক যুগে প্রিয় মাতৃভূমির এমন পরিস্থিতি কেউ কখনো দেখেনি৷ ১৬ কোটি মানুষের এই দেশে প্রায় ৬ কোটির মত মানুষ রয়েছে যারা অসহায়, দুঃস্থ। দিনে ১ বেলা খাবার জোটাতে যাদের হিমশিম খেতে হয়। দেশের এই ক্রান্তি লগ্নে তারাই আজ সব চাইতে বেশি বিপদে। নেই কোনো আয়, রোজগার, তাই পেটেও নেই খাবার। এই মুহূর্তে তাদের পাশে দাঁড়ানো মানুষ হিসেবে আমাদের দায়িত্ব। তার-ই অংশ হিসেবে আজ আমি দেলুটিয়া গ্রামের অসহায় দুঃস্থ ও গরিব লোকদের পাশে দাঁড়াতে পেরে নিজেকে অনেক সৌভাগ্যমান মনে হচ্ছে। আসুন আমরা সবাই মিলে দেশের এই ক্রান্তি লগ্নে তাদের পাশে দাঁড়াই।

এ সময় উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলা চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম লেবু,আলহাজ্ব আবুল হাশেম,মো.হাবিবুর রহমান,ভবনদত্ত গণ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো.আলতাব হোসেন,ইউপি সদস্য ছালাম,হোসেন,চানমাহমুদসহ যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

ব্রেকিং নিউজঃ