ঘাটাইলে আ’লীগের নব-নির্বাচিত সভাপতি লেবু সম্পাদক রহিমকে গণ সংবর্ধনা

148

ঘাটাইল প্রতিনিধি ॥
টাঙ্গাইলের ঘাটাইলে উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার (২৫ জুলাই) বিকালে কুশারিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগের আয়োজনে এ গণ সংবর্ধনা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

সন্ধানপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মতিয়ার রহমান সরকার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আজাদের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ও সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম মিয়া।

এ ছাড়াও আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মজিবর রহমান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জামুরিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম খান হেস্টিংস, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও সাবেক মেয়র শহিদুজ্জামান খান ভিপি শহীদ, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক সরোয়ার আলম রুবেল, টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবু মান্নাফ সানা, রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম শহীদ, ঘাটাইল সরকারি জিবিজি কলেজ সাবেক ভিপি সাইদুর রহমান লিপু, উপজেলা ছাত্র লীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সন্ধানপুর ইউনিয়ন আওয়ামী লীগে যুগ্মসাধারণ সম্পাদক সেলিম রেজা, ঘাটাইল সরকারি জি.বি.জি কলেজের সাবেক ভিপি আবু সাইদ রুবেল, ঘাটাইল উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী আবিদ হাসান, সন্ধানপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক জুয়েল আহমেদ, ঘাটাইল সরকারি জি.বি.জি. কলেজ শাখা ছাত্র লীগের সভাপতি পদপ্রার্থী মারুফ সরকার, গৌরিশ্বর নেংড়া বাজার একতা ক্লাবের সভাপতি ও উপজেলা জাতীয় শ্রমিকলীগের দপ্তর সম্পাদক নাজমুল হোসেন আজমান, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান প্রমুখ। এ সময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শুরুতে নব-নির্বাচিত সভাপতি শহিদুল ইসলাম লেবু ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম মিয়াকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়।

ব্রেকিং নিউজঃ