ঘাটাইলে অপহৃত তিন বছরের শিশু উদ্ধার ॥ একজন আটক

143

ঘাটাইল সংবাদদাতা ॥
বিকাশের এজেন্টের চতুরতায় সামিউল নামে তিন বছরের এক অপহৃত শিশু উদ্ধার হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৫ আগস্ট) রাতে ঘাটাইল পৌর এলাকার ঘাটাইল দক্ষিনপাড়া গ্রামে। উদ্ধার হওয়া শিশু সামিউল (৩) ঘাটাইল উপজেলার আকন্দেরবাইদ গ্রামের আল আমিন কাজীর ছেলে। পুলিশ অপহরণকারী রবিনকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে।
পুলিশ ও সামিউলের পরিবার টিনিউজকে জানায়, ময়মনসিংহের ফুলবাড়ী উপজেলার বিদ্যানন্দ গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে রবিন (২০)। গত জুলাই মাসে ঘাটাইল উপজেলার আকন্দেরবাইদ গ্রামে আলা আমিন কাজীর পোল্ট্রি ফার্মে মাসিক মজুরি ভিত্তিক কাজ নেয়। কিছু দিন যেতে না যেতেই রবিন অগ্রিম টাকা দাবি করে। আল আমিন কাজী টাকা দিতে অস্বীকার করেন। মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরের দিকে রবিন আল আমিনের তিন বছরের ছেলে সামিউলকে বেড়ানোর কথা বাড়ি থেকে নিয়ে আসে। তারপর থেকেই সামিউলকে নিয়ে উদাও হয় রবিন। পরে সন্ধ্যায় রবিন ঘাটাইল উপজেলা সদরের আরশেদ আলীর বিকাশ এজেন্টের দোকানে শিশুটিকে রেখে তার বিকাশ নাম্বারে পাঁচ হাজার টাকা পাঠাতে বলে আল আমিনকে। আল আমিন এই বিকাশ নাম্বারে পাচঁ হাজার টাকা পাঠায়। শিশু সামিউলকে দেখে বিকাশ এজেন্টের সন্দেহ হয়। পরক্ষনেই আল আমিন কাজী বিকাশ এজেন্টকে ফোন করে জানায়, রবিনের কাছে থাকা শিশু সামিউল অপহৃত হয়েছে। তখন উপস্থিত জনতা শিশুটিকে উদ্ধার করে ও রবিনকে আটকে রেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ অপহরণকারী রবিনকে আটক করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোশারফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে টিনিউজকে জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। উদ্ধারকৃত শিশুকে তার পিতা-মাতার হেফাজতে দেয়া হয়েছে।

ব্রেকিং নিউজঃ