ঘাটাইলের সংগ্রামপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মান্নানের মতবিনিময়

72

 

 

আব্দুল লতিফ, ঘাটাইল প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চলছে প্রচার-প্রচারণা ও গনসংযোগ। সেই ধারাবাহিকতায় টাঙ্গাইলের  ঘাটাইল  উপজেলার সংগ্রামপুর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী বর্তমান সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান  ও  বিশিষ্ট তরুণ সমাজসেবক মোঃ আব্দুল মান্নান নিয়মিত চালিয়ে যাচ্ছেন প্রচার প্রচারণা।

মান্নান  চেয়ারম্যান পদে জনমত যাচাইয়ে লক্ষ্যে নিজ গ্রাম বাসীর আয়োজনে শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় সংগ্রামপুর ইউনিয়নের খাগরাটা কিরণমালা বাজারে এক মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়।

সংগ্রামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুল গফুরের সভাপতিত্বে ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  আব্দুল কাশেম সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় তার নিজ গ্রামের দলমত নির্বিশেষে সকল মানুষ অংশগ্রহণ করেন। সকল শ্রেণী পেশার মানুষের উপস্থিতিতে আয়োজিত উঠান বৈঠকে নেমে আসে জনতার ঢল।

 




এসময় চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আব্দুল মান্নান  গ্রামবাসীর উদ্দেশ্যে বক্তব্যে বলেন, আপনারাই আমার শক্তি, আপনারাই আমার সাহস। আপনাদের স্বতস্ফুর্ত উপস্থিতিতে আমি কৃতজ্ঞ।
এসময় তিনি আরো বলেন, আপনারা আমাকে কাজ করার সুযোগ করে দিলে সংগ্রামপুর ইউনিয়নকে একটি রোল মডেল ইউনিয়ন করবো। বেকার যুবকদের কর্ম সংস্থানের ব্যবস্থা, ইউনিয়নের স্বাস্থ্যসেবা, তরুণদের জন্য নতুনত্ব নিয়ে কাজ করা, জঙ্গিবাদ, মাদকমুক্ত সমাজ ও সন্ত্রাসমুক্ত শিক্ষকার মান উন্নয়ন সব মিলে একটি স্বপ্নের ইউনিয়ন রুপান্তরিত করতে চাই।

এসময় আরও বক্তব্য রাখেন ছিলেন,আওয়ামিলীগ প্রবীন নেতা মোঃ খাজা আহম্মেদ, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি  হোসেন আলী, সংগ্রামপুর ইউনিয়ন  যুবলীগের যুগ্ম আহবায়ক কাজী আশরাফ, সংগ্রামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড সভাপতি আব্দু বাসেদ খান, সংগ্রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের বনওপরিবেশ সম্পাদক   আব্দুর রশিদ মিয়া, নলমা ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার, ওয়ার্ড যুবলীগ সদস্য মোঃ খসরু,বিশিষ্ট ব্যবসায়ী  আজাহার আলী, সংগ্রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি সদস্য আব্দুল হালিম, সরকারি জি, বি,জি বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক সরোয়ার আলম গোলাপ প্রমুখ।




এ সময় উপস্থিত ছিলেন সংগ্রামপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।
এসময় বক্তারা আসন্ন সংগ্রামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোঃ আব্দুল মান্নানকে  নৌকার মনোনয়ন দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ করেন।




ব্রেকিং নিউজঃ