ঘাটাইলের সংগ্রামপুরে রহিমের পূজামন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা

65

ঘাটাইল প্রতিনিধি ॥
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম মিয়া বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। জননেত্রী শেখ হাসিনার শাসন আমলে সকল ধর্মের মানুষ তাদের স্ব স্ব ধর্ম সুন্দরভাবে পালন করতে পারছে। এটা প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বের ফল। তিনি বাংলাদেশকে বিশ্বের দরবারে রোল মডেল হিসেবে দার করিয়েছেন। তাই আমরা মনে করি, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য নিরাপদ সরকার। এই সরকারকেই আমরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবার এই বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচন করতে চাই। তাই আপনারা সকলেই জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। জননেত্রী শেখ হাসিনা যেন দীর্ঘায়ু হয়।




মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের ফকিরচালা অতুল সাহার পূজামন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।




এ সময় উপস্থিত ছিলেন সংগ্রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ আব্দুল মালেক, সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মান্নান, সন্ধানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ডা. রকিবুল হাসান খান, সমাজসেবক আব্দুল মান্নান, ইউপি মেম্বার ফরমান আলী প্রমুখ।

ব্রেকিং নিউজঃ