ঘাটাইলের  লক্ষিন্দর ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর কর্মীসভা অনুষ্ঠিত

151

ঘাটাইল প্রতিনিধি//

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার আসন্ন ১৩নং লক্ষিন্দর ইউপি নির্বাচনে বাংলাদেশ আওমীলীগের মনোনীত চেয়ারম্যান পদে নৌকা প্রার্থী আলহাজ্ব সাইদুর রহমানকে বিজয়ী করতে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে ইউনিয়নের সানবান্ধা মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে এই কর্মী সভার আয়োজন করেন ইউনিয়ন আওয়ামীলীগ ও এর সকল অঙ্গ সংগঠন।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: আব্দুল আজিজ সরকারের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম লেবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আব্দুর রহিম মিয়া,উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জামুরিয়া ইউপি চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম খান হেস্টিংস,আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালন মো: লোকমান হোসেন,সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: হেকমত সিকদার,উপজেলা আওয়ামীযুবলীগের আহবায়ক মো: সরোয়ার আলম রুবেল প্রমুখ।  এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ,আওয়ামী মৎস্যজীবীলীগের নেতাকর্মীরাসহ প্রায় ৩ সহ¯্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

 

 




এসময় বক্তারা বলেন,নৌকা হলো উন্নয়নের প্রতীক। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ও উন্নয়নের ধারাবাহিকতার জন্য আগামী ২৯ ডিসেম্বর লক্ষিন্দর ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত আলহাজ্ব সাইদুর রহমানকে  নৌকা মার্কায় ভোট দিতে সকলের প্রতি আবেদন জানান। ভোটারদের সকল ভয়-ভীতি উপেক্ষা করে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে সকলের প্রতি আহ্বান জানান।

 




ব্রেকিং নিউজঃ