ঘাটাইলের মেম্বরকে মোটরসাইকেল উপহার দিলেন গ্রামবাসী

1,917

স্টাফ রিপোর্টার ॥
ভালোবাসার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের জনগণ। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ডের জনগণ পুনরায় মর্তুজ আলী কে দ্বিতীয়বার মেম্বার নির্বাচিত করায় সাধারণ ভোটার গণ রবিবার (৮ জানুয়ারি) তাকে ভালবেসে উপহার স্বরূপ একটি ইয়ামাহা এফ জেড মোটরসাইকেল উপহার দিয়েছেন।




গ্রামবাসী জানান, তার নিজস্ব কোন মোটর সাইকেল ছিলো না। যার কারণে মানুষের ডাকে বিভিন্ন যানবাহনে চলাফেরা করতে হতো। অনেক সময় নিদিষ্ট সময়ে প্রয়োজনীয় যানবাহন পাওয়া যায় না, তাই যাতায়াত কে সহজতর করতে ৩ নং ওয়ার্ডের জনগণ এই ভালবাসার প্রতিফলন ঘটায়। তিনি জনগণ কে যেভাবে ভালবাসেন জনগণও তাকে ঠিক তেমনি ভালবাসে। জনগণ ও জনপ্রতিনিধি মধ্যে যে ভালবাসার বন্ধন তৈরি হয়েছে তা সত্যিই প্রশংসার দাবিদার। এই রকম জনপ্রতিনিধি দিয়েই এলাকার সার্বিক উন্নয়ন করা সম্ভব। আশাকরি ৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ কে সাথে নিয়ে মাদক মুক্ত, ঘুষ-দুর্নীতি মুক্ত, জবাবদিহীতা মূলক একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবেন।




মেম্বর মর্তুজ আলী বলেন, উপহার কত টাকা মূল্যের কিংবা কত দামি সেটা গুরুত্বপূর্ণ নয় বরং গুরুত্বপূর্ণ হচ্ছে এটা ভালোবাসার বহিঃপ্রকাশ। অন্যান্য ইউনিয়ন, ওয়ার্ডে আমরা লক্ষ্য করে আসছি জনপ্রতিনিধির থেকে সাধারণ জনগণ কিভাবে তেল মেরে কিছু নেওয়া যায় সেটার সুযোগ এ থাকে, কিন্তু আমাদের এই ওয়ার্ডের জনসাধারণের মনোভাব পুরোই ব্যাতিক্রম। জনপ্রতিনিধির ভালাবাসায় সিক্ত হয়ে সাধারণ জনগণই বরং জনপ্রতিনিধিকে কিছু দিচ্ছে বা দেওয়ার চেষ্টা করছে। এটা নিঃসন্দেহে একটা বিরল দৃষ্টান্ত।




তিনি আরোও জানান, জনগনের এ ঘটনা ইতিহাসের পাতায় লিপিবদ্ধ হয়ে থাকবে। আমি যে সাধারণ জনগণের হৃদয় এর মনিকোঠায় জায়গা দখল করে নিয়েছি সেটা বুঝানোর জন্য এর চেয়ে বড় প্রমান আর হতে পারে না।

 

ব্রেকিং নিউজঃ