ঘাটাইলের জামুরিয়া ইউপি নির্বাচনের তফসিল ঘোষনার দাবীতে মানববন্ধন

107

স্টাফ রিপোর্টার, ঘাটাইল ॥
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের নির্বাচনের তফসিল ঘোষনার দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ঘাটাইল উপজেলায় ৮টি ইউনিয়ন মেয়াদর্ত্তীন থাকলেও বুধবার (১০ নভেম্বর) নির্বাচন কমিশন উপজেলার ৭টি ইউনিয়নের তফসিল ঘোষনা করে। ঘোষিত তফসিলের তালিকায় উপজেলার জামুরিয়া ইউনিয়ন পরিষদের নাম বাদ রাখা হয়েছে।
মানববন্ধনকারীদের দাবী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা করে নির্বাচন কমিশনকে ভূল বুঝিয়ে এই অপকর্মটি করেছেন। যার কারনে তফসিলের তালিকা থেকে জামুরিয়া ইউনিয়নের নির্বাচন বাদ দেয়া হয়েছে। মানববন্ধনে বক্তারা নির্বাচন কমিশনের নিকট পরবর্তী তফসিলে জামুরিয়া ইউনিয়নের নাম অন্তরভূক্তির দাবী জানান।
এ সময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শহিদুল ইসলাম লেবুসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন জামুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওযামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খান হেস্টিংস, সরকারি জিবিজি কলেজের সাবেক ভিপি আবু সাঈদ রুবেল প্রমূখ।
উপজেলা নির্বাচন অফিসার মহিউদ্দিন জানান, তফসিল থেকে জামুরিয়া ইউনিয়নের নাম বাদ পড়া বিষয়ে নির্বাচন কমিশন আমাদের লিখিতভাবে কিছু জানায়নি।

 

 

ব্রেকিং নিউজঃ