গড়াশিন শামসুদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে দ্যা ভাইর্পাস টিম জয়ী

170

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইল সদরের করটিয়া ইউনিয়নে গড়াশিন গ্রামে দ্যা ভাইর্পাস টিম (৪-০) গোলে অনিক রেস্টুরেন্টকে পরাজিত করেছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকালে করটিয়া ইউনিয়নের গড়াশিন জাহান আরা বেগম স্কুল এন্ড কলেজ মাঠে শামসুদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ৫ম দিনের ম্যাচে মুখোমুখি হয় দ্যা ভাইপার্স টিম বনাম অনিক রেস্টুরেন্ট ফুটবল একাদশ। খেলায় দ্যা ভাইর্পাস টিম একচেটিয়া ফুটবল খেলে অনিক রেস্টুরেন্ট ফুটবল একাদশ (৪-০) হারিয়েছে।
দ্যা ভাইপার্স টিমের পক্ষে হৃদয় প্রথমার্ধের ১০ মিনিট ও দ্বিতীয়ার্ধের ২ মিনিটের সময় ২টি গোল করে। এছাড়া ইমরান ও রিয়াদ ১টি করে গোল করে। দু’দলে যারা অংশগ্রহণ করেছে।
দ্যা ভাইপার্স টিম- সুবহে সাদিক সামি, হৃদয়, ইমরান, মাসুদ, লতিফ, সিন্টু/সবুজ, সাকিব, সোহান/শাকিল, রিয়াদ, নাহিদ ও তৌহিদুল।
অনিক রেস্টুরেন্ট ফুটবল একাদশ- রনি, অন্তর, শামিম, রফিক./শাাকিল, সুমন-২, সোহেল, মানিক, আবদুল্লাহ, পাপ্পু/সাইদুল, সিফাত ও রুবেল।
উল্লেখ্য, শামসুদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ৮টি দল নিয়ে ২টি গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করছে। গত (৩ সেপ্টেম্বর) উদ্বোধনী প্রধান অতিথি উপস্থিত ছিলেন জাহান আরা বেগম স্কুল এন্ড কলেজের সভাপতি শহিদুর রহমান শহিদ ও সাধারণ সম্পাদক জাকির হোসেন। আরো উপস্থিত ছিলেন শামসুদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সদস্য সচিব শেখ মুতুজা লাভলু ও সাংগঠনিক সম্পাদক বাবর আলী।

ব্রেকিং নিউজঃ