গোপালপুর থানায় ওপেন হাউজ ডে পালিত

58

 

গোপালপুর প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর থানা পুলিশের আয়োজনে বুধবার (২৯ জুন)বিকালে থানা হল রুমে সর্বসাধারণের অংশ গ্রহণে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষে সকলের উন্মুক্ত মতামত ও সমস্যা-সমাধান নিয়ে ওপেন হাইজ ডে পালিত হয়েছে। থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশারফ হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিধি ছিলেন গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল রানা।

এ সময় ঈদুল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ মাদক নির্মূল, চুরি, ছিনতাই ও পৌর শহরে যানযট নিরসনে পুলিশের সহযোগিতা চেয়ে উন্মুক্ত মতামত তুলে ধরেন মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

 

 

অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল রানা মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং বিশেষ করে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভ‚মিকা রাখার আহবান জানান।

তিনি আরো বলেন, পুলিশ জনগণের শত্রæ নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থ নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান তিনি।

পুলিশি জনতা-জনতাই পুলিশ প্রতিপাদ্যকে সামনে রেখে ওসি মোশারফ হোসেন বলেন, পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং ভবিষ্যতেও করবে।

 

তিনি আরো বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যপারে তথ্য দেয়ার জন্য আহবান জানান তিনি।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা সমরেন্দ্র সরকার বিমল, শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আঙ্গুর, বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মুকুল, হিন্দু বৈদ্য খ্রিষ্টান ঐক্য পরিষদের উপজেলা সভাপতি হরিপদ দে মঙ্গলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

ব্রেকিং নিউজঃ