গোপালপুর, ঘাটাইল ও মধুপুরে ইউপিতে উপ-নির্বাচনে ভোট গ্রহণ চলছে

59

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নগদা শিমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ভোট গ্রহণ আজ বুধবার (২ নভেম্বর) অনুষ্ঠিত হচ্ছে। ইভিএমের মাধ্যমে বুধবার (২ নভেম্বর) সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোট গ্রহণ একটানা বিকেলে ৪টা পর্যন্ত চলবে। নির্বাচনে বিজিবিসহ পর্যাপ্ত সংখ্যাক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছে।

এছাড়াও জেলার ঘাটাইল উপজেলার দেওলাবাড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ড এবং মধুপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।




সকাল থেকেই কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি লক্ষ্য করা গেছে। নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে মোট ভোটার রয়েছে ২৬ হাজার ৩৪৯ জন। নির্বাচনে ভোট কেন্দ্র রয়েছে ১০টি। ভোট কক্ষ রয়েছে ৭৫টি।




টাঙ্গাইল জেলা নির্বাচন অফিস জানায়, নির্বাচনে মোট ১৮৩ জন পুলিশ এবং ১৭৫ জন আনসার সদস্য দায়িত্ব পালন করবেন। অপরদিকে পুলিশ, আনসার এবং র‌্যাবের স্ট্রাইকিং টিমও মোতায়েন করা হয়েছে। এছাড়া জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ জন এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ৪ জন দায়িত্ব পালন করবেন।




এ ব্যাপারে টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান টিনিউজকে বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। নির্বাচন সুষ্ঠু এবং শান্তিপূর্ণ করতে পর্যাপ্ত সংখ্যাক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। নির্বাচনে প্রতিটি কেন্দ্রের ভিতরে ৫জন পুলিশ এবং ১৪ জন আনসার সদস্য দায়িত্ব পালন করছেন।

ব্রেকিং নিউজঃ