গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উন্নয়ন কাজের উদ্বোধন

89

গোপালপুর প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মঙ্গলবার (৫ জানুয়ারী) সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির এর সভাপতিত্বে মাসিক সভা অনুষ্ঠিত হয়।

মাসিক সভা শেষে, প্রশাসনিক ব্লক, ডিজিটাল এক্সরে ও আলট্রাসনো মেশিন, জির্ন স্পার্ট মেশিন, আধুনিক অপারেশন থিয়েটার, ডেন্টাল ইউনি, সিজারিয়ান সেকশন, স্পেশাল কেবিনে ও জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের জন্য মুক্তিযোদ্ধা কেবিন উদ্বোধন করেন এমপি ছোট মনির।

নির্বাচনী অঙ্গীকার বাস্তবায়নে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে আধুনিকায়নের ও পরিবর্তনের ছোঁয়া, এবং দীর্ঘ ২০ বছর পর আধুনিক অপারেশন থিয়েটার উদ্বোধন।

গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে (৬ ডিসেম্বর) বিকেলে উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. আলিম আল রাজি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.পারভেজ মল্লিক, টাঙ্গাইল জেলা সিভিল সার্জনের প্রতিনিধি ডেপুটি সিভিল সার্জন ডা. বি এম রিয়াজুল ইসলাম, উপজেলার সহকারি ভূমি সাদিয়া ইসলাম সীমা, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, থানা অফিসার ইনচার্জ মো.মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কে এম ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, ডাক্তার তাপস চন্দ্র সাহাঅধ্যাপক আব্দুল মোমেন, রফিকুল ইসলাম তালুকদার, রওশন খান আইয়ুউব, আশরাফুল ইসলাম তালুকদার আরিফ সহ আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত ডাক্তার ও আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ। উদ্বোধন শেষে  উপজেলা স্বাস্থ্য কর্মীদের মাঝে কাজের মূল্যায়ন ভিত্তিতে ল্যাপটপ পুরস্কার প্রদান করা হয় ।

 

ব্রেকিং নিউজঃ