গোপালপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি গঠন

211

গোপালপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের গোপালপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন দিয়েছে সংগঠনের টাঙ্গাইল জেলা শাখা। এতে আয়শা আক্তার শিখাকে সভাপতি এবং মানসুরা আকন্দকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
গত রোববার (২৬ সেপ্টেম্বর) জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মনোয়ার বেগম এক চিঠিতে আগামী তিন বছরের জন্য এই কমিটির অনুমোদন দিয়েছেন। অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও ৯ সহ-সভাপতি, ৩ যুগ্ম সাধারণ সম্পাদক, ৩ সাংগঠনিক সম্পাদক, ১৯ বিভিন্ন বিভাগীয় সম্পাদক এবং ৩৫ সদস্য পদ রাখা হয়েছে।
এদিকে নতুন কমিটির তালিকা প্রকাশ পাওয়ার পর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নবাগত কমিটির সদস্যবৃন্দকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন।
নবাগত সভাপতি আয়শা আক্তার শিখা ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন ও তাকে সভাপতি নির্বাচিত করায় স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মনোয়ারা বেগম এবং জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুমা খানের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি তার দায়িত্ব পালনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

 

 

 

 

 

ব্রেকিং নিউজঃ