গোপালপুরে ৬ মাদকসেবীর ভ্রাম্যমাণ আদালতে সাজা

38

গোপালপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের গোপালপুর পৌর শহরের কালীমন্দির এলাকার একটি নির্মাণাধীন ভবনে তারা দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছে এ খবর পেয়ে ওই ভবন থেকে ছয়জনকে মাদকসেবন ও বিক্রির অভিযোগে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।




বুধবার (৪ জানুয়ারি) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পারভেজ মল্লিক। গোপালপুর থানা পুলিশের এসআই শফিকুল ইসলামসহ আরো পুলিশ সদস্য সদস্যরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন।




আটককৃতরা হলেন উপজেলার বাণীপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে গিয়াসউদ্দিন (৪৩), মাদারজানী গ্রামের নবাব আলীর ছেলে নাসির (৩৫), উত্তর গোপালপুর গ্রামের মীর আব্দুর রহিমের ছেলে মীর নাজমুল আহসান (৫৫), দক্ষিণ গোপালপুর গ্রামের সোবাহানের ছেলে আঃ মজিদ (৫৫), রামজীবনপুর গ্রামের কিতাব আলীর ছেলে মোশারফ হোসেন (৪২) এবং কোনাবাড়ি বাজার এলাকার আঃ মজিদ তালুকদারের ছেলে সোহেল তালুকদার (৪৫)।




স্থানীয়রা অভিযোগ করেন, মাদকসেবীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ, এদের কিছু বলতে গেলেই নানারকম হুমকি ধামকি দেয়। তাই ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পারভেজ মল্লিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদকসেবীর হাতেনাতে আটক করা হয়, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সাজা দিয়ে হাজতে পাঠানো হয়েছে।
গোপালপুর থানা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

ব্রেকিং নিউজঃ