গোপালপুরে স্কাউট সমাবেশ ও কাব ক্যাম্পুরীর উদ্বোধন

38

গোপালপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের গোপালপুরে উপজেলা স্কাউট সমাবেশ ও চতুর্থ কাব ক্যাম্পুরীর উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ স্কাউট গোপালপুর উপজেলা শাখার আয়োজনে মঙ্গলবার (১০ জানুয়ারি) সূতী ভি.এম. পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এর উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ছোট মনির। এতে সভাপতিত্ব করেন স্কাউটের উপজেলা সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজ মল্লিক।




এ সময় উপস্থিত ছিলেন, আজহার আলী সাব ক্যাম্পচিপ বড়শিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, আক্তার হোসেন সাবক্যাম্পচিপ সূতী ভি.এম. পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আতিকুর রহমান, জালাল উদ্দিন সাবক্যাম্পচিপ শিমলা জামিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম ফারুক, আজিজুর রহমান সাবক্যাম্পচিপ গোপালপুর দারুল উলুম কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ লুৎফর রহমান।




স্কাউটের উপজেলা সাধারণ সম্পাদক ডুবাইল আদর্শ গণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউজ্জামান শিকদার জানান, গোপালপুর উপজেলার ৪টি মাদরাসাসহ মোট ২৫টি বিদ্যালয়ের শিক্ষার্থীরা স্কাউট সমাবেশ ও কাবক্যাম্পুরীতে অংশ গ্রহণ করেন। এ বছর প্রতি টিমে একজন করে শিক্ষকের বিপরীতে ৮ জন করে শিক্ষার্থী রয়েছে। আগামী ১৬ জানুয়ারি স্কাউট সমাবেশ ও কাবক্যাম্পুরী শেষ হবে।

ব্রেকিং নিউজঃ