গোপালপুরে মেয়র প্রার্থী এনামুল হকের দাফন সম্পন্ন

109

1গোপালপুর সংবাদদাতাঃ
টাঙ্গাইলের গোপালপুর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ে বাদ পড়া আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র মেয়র প্রার্থী গোপালপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক এনামুল হকের জানাজা নামাজ রোববার বাদ যোহর পৌর শহরের ডুবাইল আদর্শ গণ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠান শেষে ডুবাইল সামাজিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। জানাজা নামাজে জেলা উপজেলার বিভিন্ন দলের নেতৃবৃন্দ, হাজারো নেতাকর্মীসহ সাধারণ ভোটারা অংশগ্রহন করে।
উল্লেখ্য, এনামুল হক পৌরসভা নির্বাচনে দলের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন। তিঁনি শনিবার মেয়র পদে মনোনয়নপত্র বাছাইয়ে তাঁর মনোনয়নপত্র বাতিল হওয়ার খবরে হৃদরোগে আক্রান্ত হয়। হাসপাতাল সূত্রে জানা যায়, মনোনয়নপত্র বাছাইয়ের প্রথম দিনে তাঁর মনোনয়নপত্র বাতিল হওয়ার খবর শুনে এনামুল হক অসুস্থ হয়ে পড়েন। পরে তার সঙ্গীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খায়রুল আলম তাকে মৃত ঘোষনা করেন। প্রাথমিকভাবে ধারনা করা হয় তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন।
পরিবারের পক্ষ থেকে তাঁর মৃত্যু রহস্যজনক দাবী করলে ময়নাতদন্তের জন্য তাঁর লাশ টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছিলো। গোপালপুর থানা পুলিশ জানায়, ময়নাতদন্তের রিপোর্ট অন্তত তিন দিন পর হাতে পাওয়া যাবে।

ব্রেকিং নিউজঃ