গোপালপুরে ব্রাইব্রেটর মেশিন বিক্রির জেরে তিন ভাইয়ের ওপর হামলা

98

গোপালপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের গোপালপুরে ঢালাই কাজের ব্রাইব্রেটর মেশিনকে কেন্দ্র করে প্রতিবেশীর হামলায় ৩জন গুরুতর আহত।
শনিবার (১৬ জুলাই) গোপালপুরের ঝাওয়াইল ইউনিয়নের কাহেতা গ্রামে ঢালাই কাজের ব্রাইব্রেটর মেশিন বিক্রি নিয়ে বিরোধের জেরে এই হামলা করে।

সরেজমিনে গিয়ে জানা যায়, গত রোজার মাসে ঢালাই কাজের ব্রাইব্রেটর মেশিন বিক্রি করায় বাঁধা প্রয়োগ করলে রাগের ক্ষোভে বাড়ির পাশের চা স্টলে কাহেতা গ্রামের আবু সাঈদের ছেলে হাফিজুর (২০) কে প্রতিবেশী হালিম তালুকদারের দুই ছেলে সাগর (২৩) ও ফেরদৌস (১৮) ধারালো অস্ত্র দিয়ে আহত করে। পরে স্থানীয়রা হাফিজুরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এই ঘটনায় সাগর ও ফেরদৌসের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে হাফিজুর। মামলা চলমান থাকলেও গ্রাম্য সালিশীর মাধ্যম বিষয়টি ধামাচাপার চেষ্টা করে। এর মধ্যেই গত ১৬ জুলাই গভীর রাতে হালিম তালুকদারের স্ত্রী বানেছা (৫০) ও তার দুই ছেলে সাগর, ফেরদৌস ঘুমন্ত অবস্থায় আবু সাঈদের তিন ছেলে হাফিজুর, আসাদুল (১৮) ও সোহেল (২৫) কে দেশীয় অস্ত্র দিয়ে গুরুতরভাবে হামলা করে। পরে আশেপাশের প্রতিবেশীরা তিনজনকে উদ্ধার করে প্রথমে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠায়।

অবস্থার অবনতি হলে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ ও পরে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখনো তিনজনের অবস্থা আশঙ্কজনক রয়েছে।

ব্রেকিং নিউজঃ