গোপালপুরে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন এমপি ছোট মনির

126

গোপালপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের গোপালপুরে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির। সোমবার (৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে সঙ্গে ছিলেন তার সহধর্মিনী ঐশী খান।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ- ধর্ম যার যার, উৎসব সবার। তাই গোপালপুরের আপামর জনসাধারণ স্বতর্স্ফূর্তভাবে এবারও পূজা উৎসবমুখরভাবে উপভোগ করছে। শুধু তাই নয়, শরতের শারদ শুভেচ্ছায় সকলেই উদ্ভাসিত। আর দেবীদুর্গার আগমনে সকলের ঘরেই পৌঁছে গেছে আনন্দ বার্তা। কোনরুপ প্রতিকূলতা ছাড়াই শেষ পর্যন্ত সুষ্ঠ পরিবেশে শারদ উৎসব উদযাপিত হবে বলে তিনি আশাব্যক্ত করেন। সেই সাথে তিনি বলেন, বিভিন্ন পূজা মন্ডপে তাদের দাবি অনুযায়ী প্রতিশ্রুতি দিয়ে এসেছেন।




এ সময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার পারভেজ মল্লিক, আলমনগর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আব্দুল মোমেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম মুকুল, গোপালপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, পূজা উদযাপন কমিটির সভাপতি সমেরেন্দ্র নাথ সরকার বিমলসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ে নেতাকর্মী ও পূজা কমিটির সেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ