গোপালপুরে বিনামূল্যে ছাগল বিতরণ

55

গোপালপুর সংবাদদাতা ॥
“ছাগল পালনে অর্থ আয়, খাদ্য পুষ্টি সবই যোগায়” প্রতিপাদ্যে টাঙ্গাইলের গোপালপুরে হত দরিদ্রদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ করা হয়েছে। বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে সোমবার (২১ নভেম্বর) দুপুরে পৌরসভার মধুপুর ভট্র এলাকার “উন্নত জীবনের সন্ধ্যানে” নামক সংস্থা বিতরণ কার্যক্রমের আয়োজন করেন।




সংস্থার নির্বাহী পরিচালক ইব্রাহিম খলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাণীসম্পদ অধিদপ্তরের উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. শহিদুজ্জামান। হাসানুল কবীরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা এখলাছ মিয়া, মেহেরুন্নেছা মহিলা কলেজের সহকারি অধ্যাপক আশরাফ আলী, যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি সেলিম হোসেন, পৌর কর্মকর্তা আসমাউল হোসনা পলি, সমাজ সেবক আলা উদ্দিন, ব্যবসায়ী আব্দুছ ছামাদ প্রমূখ। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।




অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পৌরসভার কোনাবাড়ী গ্রাম ও ধোপাকান্দি ইউনিয়নের ভূটিয়া গ্রামের ১৩জন উপকারভোগীকে প্রশিক্ষণ দিয়ে প্রতিজনকে ২টি করে মোট ২৬টি ব্লাক বেঙ্গল ছাগল বিতরণ ও নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়।
এর আগে উন্নত জীবনের সন্ধ্যানে সংস্থা ১৩৩টি ছাগল, ৮২জনকে প্রশিক্ষণ শেষে সেলাই মেশিন, ৬৫জনকে নগদ ৫শত টাকা করে আর্থিক সহায়তা, বেকারত্ব দূরিকরণের লক্ষে কম্পিউটার প্রশিক্ষণ, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে সাদাছড়ি, চিকিৎসার উপকরণ এ্যালবো ও কানে কম শোনার মেশিন হেয়ারিং এইড বিতরণ করেছেন।

ব্রেকিং নিউজঃ