শনিবার, আগস্ট 8, 2020
Home টাঙ্গাইল গোপালপুর গোপালপুরে নিখোঁজের ৭ দিনেও উদ্ধার হয়নি স্কুল ছাত্র শিব্বির

গোপালপুরে নিখোঁজের ৭ দিনেও উদ্ধার হয়নি স্কুল ছাত্র শিব্বির

গোপালপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের গোপালপুরের সুতী ভিএম সরকারি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র শিব্বির আহমেদ (১১) নিখোঁজের সপ্তম দিনেও উদ্ধার হয়নি। উদ্ধার না হওয়ায় নিখোঁজ শিশু শিক্ষার্থীর পিতা-মাতা চরম অনিশ্চয়তার মধ্যে রয়েছেন। বাকরুদ্ধ হয়ে পড়েছে পুরো পরিবারটি। এ ব্যাপারে গোপালপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
গোপালপুর থানার জিডি ও পারিবারিক সূত্রে জানা গেছে, এসএসসি পরীক্ষার কারণে গোপালপুর সুতী ভিএম উচ্চ বিদ্যালয়টি বন্ধ থাকায় শিব্বির (৩ ফেব্রুয়ারি) দুপুরে গেঞ্জি ও ফুলপ্যান্ট পরিধান করে খেলাধুলার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। সন্ধ্যায় বাড়ি ফিরে না আসলে শিব্বিরের মা তাকে খোঁজাখুঁজি করতে থাকে। কিন্তু রাতেও সে বাড়িতে না ফেরায় বিভিন্ন আত্মীয়-স্বজনদের বাড়িতে সন্ধান করেও তাকে পাওয়া যায়নি। সর্বশেষ উপায়ন্তর না পেয়ে গত (৯ ফেব্রুয়ারি) শিব্বিরের বাবা আব্দুল মোতালেব সরকার তার ছেলেকে উদ্ধারের জন্য গোপালপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি নং- ৩৯৪, তারিখ: ০৯/০২/২০২০। নিখোঁজের ৭ দিনেও স্কুল ছাত্র শিব্বির উদ্ধার না হওয়ায় পরিবার ও আত্মীয়-স্বজনরা ভেঙ্গে পড়েছেন। বিশেষ করে শিব্বিরের পিতা-মাতা তাদের সন্তান নিখোঁজের চিন্তায় শয্যাশায়ী হয়ে পড়েছেন।
এ ব্যাপারে গোপালপুর থানার (ওসি) মোস্তাফিজুর রহমান টিনিউজকে জানান, নিখোঁজ স্কুল ছাত্র শিব্বির আহমেদকে উদ্ধারের প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ