গোপালপুরে নিখোঁজের পাঁচ দিন পর মুক্তিযোদ্ধা কাশেম আলীর লাশ উদ্ধার

113

22-11-15স্টাফ রিপোর্টারঃ
টাঙ্গাইলের গোপালপুরে রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার পাঁচদিন পর রবিবার দুপুরে বীর মুক্তিযোদ্ধা কাশেম আলীর লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলা পরিষদ চত্বরের তৃতীয় শ্রেণীর সরকারি কর্মচারি ক্লাব থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।
পুলিশ জানায়, গোপালপুর উপজেলা পৌর শহরের সূতি কালিবাড়ি এলাকার বীর মুক্তিযোদ্ধা কাশেম আলী (৬০) ছিলেন উপজেলা এলজিইডির চতুর্থ শ্রেণীর কর্মচারি। গত বুধবার দুপুর ২টা পর্যন্ত তিনি অফিস করেন। এরপর তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। মোবাইল ফোন সুইচ অফ ছিল। এ ঘটনার পর মুক্তিযোদ্ধা কাশেম আলীর ছেলে মামুনুর গত ১৯ নভেম্বর গোপালপুর থানায় একটি জিড়ি দায়ের করেন। গত পাঁচদিন ধরে তার রহস্যজনক নিখোঁজ হওয়া নিয়ে পৌর শহরে তোলপাড় শুরু হয়।
পরিবারের সদস্যরা অভিযোগ করেন, উপজেলা পরিষদ ভবনে অবস্থিত এলজিইডি অফিস থেকে ২০ গজ দূরের তালাবদ্ধ ওই ক্লাব ঘরে পাঁচ দিন ধরে মুক্তিযোদ্ধা কাশেম আলীর লাশ পড়েছিল। অথচ তার সহকর্মী অথবা ক্লাবের কর্মচারি কেউ বিষয়টি জানতো না, তা কি করে সম্ভব। তারা কাশেম আলীর মৃত্যু রহস্য উদঘাটনের দাবি জানান। গোপালপুর পৌরসভার কাউন্সিলর সাইফুল ইসলাম জানান, তার এভাবে মৃত্যু রহস্যজনক।
এ বিষয়ে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম জানান, সুরত হালের সময় লাশে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্ত শেষে এটি হত্যা না আত্মহত্যা তা জানা যাবে।

ব্রেকিং নিউজঃ