গোপালপুরে নারী ফুটবলার কৃষ্ণাকে শিক্ষক সমিতির সংবর্ধনা প্রদান

74

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের গোপালপুরে নিজ উপজেলায় বিশ্ব শিক্ষক দিবসে সাফ জয়ী নারী ফুটবলার কৃষ্ণা রানী সরকারকে সংবর্ধনা প্রদান করেছে বাংলাদেশ শিক্ষক সমিতি গোপালপুর উপজেলা শাখা। বুধবার (৫ সেপ্টেম্বর) দুপুরে গোপারপুর শিক্ষক সমিতির কার্যালয়ে কৃতি নারী ফুটবলার ও তার দুই সংগঠন শিক্ষককে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বাংলাদেশ শিক্ষক সমিতি গোপালপুর উপজেলা শাখার সভাপতি গোলাম ফারুকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোপালপুর শিক্ষক সমিতির নেতা আব্দুল জুব্বার, গোপালপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, সুতি বিএম সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল লতিফ, শরীর চর্চা শিক্ষক গোলাম রায়হান বাপন ও সাফ জয়ী নারী ফুটবলার কৃষ্ণা রানী সরকার প্রমুখ।




এ সময় সাফ জয়ী নারী ফুটবলার কৃষ্ণা রানীকে যে দু’জন শিক্ষক ফুটবলার হিসেবে তৈরি করতে অক্লান্ত পরিশ্রম করেছেন সুতি ভিএম সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল লতিফ ও শরীর চর্চা শিক্ষক গোলাম রায়হান বাপন কৃষ্ণা রানীর ফুটবলার হয়ে উঠার গল্প বলতে গিয়ে আপ্লুত হয়ে পড়েন।




পরে কৃষ্ণা ও তার দুই শিক্ষক সুতি ভিএম সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল লতিফ ও শরীর চর্চা শিক্ষক গোলাম রায়হান বাপনকে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকসহ ম্রেনী পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ