গোপালপুরে নগদাশিমলা ইউপি উপনির্বাচনে নৌকার মাঝি সোহেল

95

গোপালপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নগদাশিমলা ইউনিয়ন পরিষদে (ইউপি) চেয়ারম্যান পদে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য দলের প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য নৌকার টিকিট পেয়েছেন উপজেলা য্বুলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সোহেল।

মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সন্ধ্যা ৭টার দিকে মনোনয়ন পাওয়ার খবর নিশ্চিত করে আসাদুজ্জামান সোহেল টিনিউজকে বলেন, ‘ইনশাআল্লাহ, মহান আল্লাহর মেহেরবানিতে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে গোপালপুর উপজেলার নগদাশিমলা ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে নৌকার টিকিট আমাকে দিয়েছেন। আমি সবার কাছে দোয়া ও আশীর্বাদ চাই। আমি যেন আমার নেত্রী শেখ হাসিনার সম্মান রক্ষা করতে পারি।

 


দলীয় সূত্রে জানা যায়, গোপালপুর উপজেলার নগদাশিমলা ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য মোট ৩ জন প্রার্থী আবেদনপত্র সংগ্রহ করেছিলেন। এদের মধ্যে থেকে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন পেলেন উপজেলা য্বুলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সোহেল।

 


গোপালপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ার রহমান টিনিউজকে জানান, প্রয়াত চেয়ারম্যান এম হোসেন আলীর মৃত্যুতে শূন্য হওয়া নগদাশিমলা ইউনিয়নের উপনির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী (২ নভেম্বর)। এ উপনির্বাচনে ভোট গ্রহণ হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)।

ব্রেকিং নিউজঃ