গোপালপুরে ডা. আতিকুল ইসলাম ফাউন্ডেশন শিক্ষাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

26

গোপালপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের গোপালপুরে ডা. আতিকুল ইসলাম ফাউন্ডেশন শিক্ষাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) সকাল ১০টায় সূতী ভি.এম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে উপজেলার ৩৮টি বিদ্যালয়ের ৬ষ্ঠ, ৭ম ও ৮ম শ্রেণির মোট ৯৫১ জন পরীক্ষার্থী এতে অংশগ্রহণ করেন।




বৃত্তি পরিচালনার উপদেষ্টা কমিটির মধ্যে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পারভেজ মল্লিক, এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালের গাইনী ও অবস বিভাগের বিভাগীয় প্রধান ডা. শিউলী বেগম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজনীন সুলতানাস ও প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদিন।
বৃত্তি পরিচালনা কমিটিতে ছিলেন বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনিস্টিটিউটের সহকারি অধ্যাপক ডা. আতিকুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ড. মুহাম্মদ আসাদুজ্জামান, সদস্য সচিব আমিনুল ইসলাম, মোঃ আব্দুর রহিম, আয়েজ উদ্দীন আজাদ ও নজরুল ইসলাম ।




জানা যায়, ডা. আতিকুল ইসলাম ফাউন্ডেশন গোপালপুর উপজেলার সাফলাবাড়ী এলাকায় ২০১৮ সালে স্থাপিত হয়। পরীক্ষার্থীদের মধ্যে সুপার ট্যালেন্ট ৩ জনকে স্বর্ণপদক, নগদ অর্থ ও সার্টিফিকেট, ট্যালেন্টপুল ১২ জনকে সাধারণ পদক, নগদ অর্থ ও সার্টিফিকেট এবং সাধারণ গ্রেড ৪৫ জনকে নগদ অর্থ ও সার্টিফিকেট প্রদান করা হবে।




ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাবিজ্ঞান বিভাগের অধ্যাপক ও চেয়ারম্যান ড. মুহাম্মদ আসাদুজ্জামান বলেন, ‘সমাজে প্রতিষ্ঠিত ব্যক্তিদের সমাজের প্রতি দায়িত্ব ও কর্তব্য রয়েছে। এই দায়িত্ববোধ থেকেই ডাঃ আতিকুল ইসলাম ফাউন্ডেশন শিক্ষাবৃত্তি-২০২২ আয়োজন করেছেন। এই মানবিক ও সামাজিক কাজের অংশ হতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।

ব্রেকিং নিউজঃ