গোপালপুরে গুরুত্বপূর্ণ কাঁচা রাস্তার সংস্কার কাজ শুরু

149

গোপালপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নগদা শিমলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রামপুর চতিলা জামতলার পাহাড়িয়া মোড় হতে চর চতিলা আহসান মোড় পর্যন্ত চলাচলের জন্য গুরুত্বপূর্ণ আড়াই কিলোমিটার কাঁচা রাস্তাটি বৃষ্টির কারনে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এজন্য স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের ঐকান্তিক সহযোগিতায় ও স্থানীয় ইউপি সদস্য জুলহাস উদ্দিনের তত্ত্বাবধানে সংস্কার কাজ শুরু হয়েছে।
শুক্রবার (৬ জুলাই) সংস্কার কাজের উদ্বোধন করেন গোপালপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সোহেল। এ সময় উপস্থিত ছিলেন গোপালপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ও এজিএস মারুফ হাসান জামী, ৫নং ওয়ার্ড ইউপি সদস্য জুলহাস উদ্দিন, ৯নং ওয়ার্ড ইউপি সদস্য গোলাপ খান, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুবকর প্রমুখ।
সরেজমিন দেখা গেছে, বিলডগা, বনমালী, চক্কাশি, জোতবাগল, লক্ষ্মীপুর, মাইজবাড়িসহ ৮/১০টি গ্রামের কৃষক, ছাত্র, ছাত্রী ও জনসাধারণের উপজেলা সদরে চলাচলের জন্য এই রাস্তাটি অতি গুরুত্বপূর্ণ। রাস্তাটি পাকাকরণ করতে দীর্ঘদিন ধরে অত্র এলাকার জনসাধারণ দাবি জানিয়ে আসছে। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সোহেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত মেগা প্রকল্পের আওতায় এই রাস্তাটি পাকাকরণ করতে ইতিমধ্যেই এমপি তানভীর হাসান ছোট মনির আন্তরিকভাবে প্রচেষ্টা করে যাচ্ছেন। আগামী ৩ মাসের মধ্যে এ ব্যাপারে সুখবর পাওয়া যেতে পারে।
গোপালপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ও এজিএস মারুফ হাসান জামী বলেন, এই গুরুত্বপূর্ণ রাস্তাটি সংস্কার করা হচ্ছে। অগ্রাধিকার ভিত্তিতে এই গুরুত্বপূর্ণ রাস্তাটি দ্রুত পাকাকরণ করতে এমপি নিজেই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

ব্রেকিং নিউজঃ