গোপালপুরে খেলোয়ারকে সাইকেল উপহার দিলেন চেয়ারম্যান

55

গোপালপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের গোপালপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে সেরা খেলোয়ার নির্বাচিত হওয়ায় সিয়ামকে একটি বাইসাইকেল উপহার দিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও আলমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন। রবিবার (৩ জুলাই) দুপুরে ইউনিয়ন পরিষদ থেকে আনুষ্ঠানিক ভাবে তাকে এ সাইকেল উপহার দেয়া হয়। সে আলমনগর বয়রাপাড়া গ্রামের ছামছুল হকের ছেলে।

 

 

 

অধ্যাপক আব্দুল মোমেন জানান, আলমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র সিয়াম বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে সেরা খেলোয়ার নির্বাচিত হয়। সে নিয়মিত ফুটবল খেলে বিভিন্ন স্থান থেকে পুরস্কার এনেছে। তার খেলা দর্শক উপভোগ করে। সেরা খেলোয়ার হিসাবে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাকে একটি বাইসাইকেল উপহার দিলাম।

 

 

 

উপহার পেয়ে আনন্দচিত্তে সিয়াম জানান, মাঝে মাঝে আমাকে উপজেলার দূরদূরান্তর মাঠে খেলতে যেতে হয়। নিয়মিত বিদ্যালয়ে যাতায়াত করতে হয়। পরিবহন সমস্যার কারণে এতদিন খুব সমস্যায় পড়তে হয়েছে। এখন সাইকেলটি উপহার পেয়ে পরিবহন ভোগান্তি ও বাড়তি খরচের চিন্তা দূর হলো। উপহার কাজের মান বৃদ্ধি ও মনোবল চাঙ্গা করে। এভাবে সকলের সার্বিক সহযোগিতা পেলে লেখাপড়ার পাশাপাশি একদিন দেশসেরা ফুলবলার হতে পারবো।

 

ব্রেকিং নিউজঃ