গোপালপুরে কলেজ ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

89

সোহেল রানা, গোপালপুর ॥
টাঙ্গাইলের গোপালপুরে কলেজ ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার মির্জাপুর ইউনিয়নের কাগুজিআটা গ্রামে এ গণধর্ষণের ঘটনা ঘটেছে। ওই গ্রামের আব্দুস সালামের ছেলে শফিকুল ইসলাম, আব্দুর রশিদের ছেলে এনামুল, মুনছুর আলী ছেলে জালাল, আব্দুল খালেক, শুক্কুর আলীর ছেলে আলতাব হোসেন সোমবার (১৯ অক্টোবর) সন্ধ্যা থেকে রাতভর গণধর্ষণ করে মঙ্গলবার (২০ অক্টোবর) ভোরে মোহনপুর যমুনা নদীর ঘাটে এসে ফেলে রেখে যায়।
ধর্ষণের শিকার কলেজ ছাত্রী টিনিউজকে জানায়, উপজেলার কাগুজিআটা গ্রামের শফিকুল ইসলাম ও এনামুল বিভিন্ন সময় রাস্তায় যাওয়া আসার পথে প্রায়ই উত্যাক্ত করতো। সোমবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় সে স্থানীয় মোহনপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে আগে থেকে উৎ পেতে থাকা শফিকুল, এনামুল, জালাল, খালেক, আলতাব হোসেন তার মুখ বেঁধে নৌকায় তুলে যমুনা নদী তীরবর্তী শফিকুলের বাড়িতে নিয়ে যায়। সেখানে একটি ঘরে আটকে রেখে তারা ৫ জনে মিলে রাতভর মেয়েটিকে গণধর্ষণ করে। পরে মঙ্গলবার (২০ অক্টোবর) ভোরে নৌকাযোগে মোহনপুর নদীর ঘাটে এসে ফেলে রেখে যায় মেয়েটিকে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানায় মেয়েটি। বর্তমানে মেয়েটি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ বিষয়ে গোপালপুর থানা অফিসার ইনচার্জ মোশারফ হোসেন টিনিউজকে জানান, বিষয়টি তিনি শুনেছেন। এ বিষয়ে পুলিশ তৎপর রয়েছে। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ বা মামলা দেয়নি।

ব্রেকিং নিউজঃ