রবিবার, সেপ্টেম্বর 27, 2020
Home আইন আদালত গোপালপুরে আ.লীগ নেতা নিক্সন হত্যায় তিন আসামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

গোপালপুরে আ.লীগ নেতা নিক্সন হত্যায় তিন আসামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আদালত সংবাদদাতা ॥
টাঙ্গাইলের গোপালপুরের আওয়ামী লীগ নেতা ও কলেজ শিক্ষক আমিনুল ইসলাম তালুকদার নিক্সন হত্যা মামলায় আরো তিনজন আসামী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। শুক্রবার (৭ আগস্ট) বিকেলে তারা আদালতে জবানবন্দি দেন। আসামীরা হলো- গোপালপুরের আজগড়া এলাকার সুমন, ফারুক ও সবুজ।
এ ব্যাপারে ধনবাড়ী থানার (ওসি) চাঁন মিয়া টিনিউজকে বলেন, চারদিনের রিমান্ড শেষে শুক্রবার (৭ আগস্ট) সুজন ও ফারুককে আদালতে তোলা হলে তারা ম্যাজিস্ট্রেটের নিকট দোষ স্বীকার করে জবানবন্দি দেন। অপর আসামী সবুজকেও তাদের সাথে আদালতে তোলা হলে তিনিও স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হন। সবুজকে বৃহস্পতিবার (৬ আগস্ট) গোপালপুরের সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এই হত্যা মামলায় এখন পর্যন্ত চারজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। সবাই আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এর আগে গত (৪ আগস্ট) হত্যা মামলার প্রধান আসামী সুমন আদালতে নিজের দোষ স্বীকার করে জবানবন্দি দেন।
উল্লেখ্য, ঈদের আগের দিন (৩১ জুলাই) রাতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নির্মমভাবে খুন হন নিক্সন। তার বাড়ি গোপালপুরের হাদিরা ইউনিয়নের আজগড়া গ্রামে। ওই দিন রাতে গ্রামের বাড়ি থেকে ধনবাড়ীর বাসায় ফেরায় পথে তিনি হত্যাকাণ্ডের শিকার হন। পরে তার ভাই আব্দুল্লাহ আল মামুন বাদি হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে ধনবাড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিক্সন গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন।

ব্রেকিং নিউজঃ