গোপালপুরে আ’লীগ নেতা ইউনুস তালুকদারের গণ সংবর্ধনা

123

গোপালপুর সংবাদদাতাঃ টাঙ্গইলের গোপালপুরে উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান মোঃ ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডুর বিশাল গণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) দুপুরে উপজেলার ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এই বিশাল গণ সংবর্ধনা প্রদান করা হয়।

এ উপলক্ষে সকালে উপজেলার ঝাওয়াইল স্কুল মাঠ থেকে প্রায় দেড় হাজার মটর সাইকেলে সুসজ্জিত বহর নিয়ে বঙ্গবন্ধু সেতু (পূর্ব) রেলস্টেশন থেকে মোটর শোভাযাত্রা করে ভূয়াপুর ও গোপালপুরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষণ করে তাকে ঝাওয়াইল স্কুল মাঠে নিয়ে আসা হয়। পরে সেখানে এক জনসভার মাধ্যমে তাকে সংবর্ধনা প্রদান করে স্থানীয় জনসাধারণ।

সংবর্ধনা অনুষ্ঠানে ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আয়নাল মেম্বার এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন তার সহধর্মিণী লাকি আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ একামত সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: আব্দুল লতিফ সিটি, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মোঃ বাবুল আকন্দ, ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, ঝাওয়াইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মিজানুর রহমান সহ গোপালপুর ও ভূয়াপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ঝাওয়াইল ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মনিরুজ্জামান টিপু।

অনুষ্ঠানে উপজেলা, পৌরসভা, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন। গণ সংবর্ধনা একসময় অভূতপূর্ব জনস্রোতে পরিণত হয়।

উল্লেখ্য : আগামী জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ (গোপালপুর, ভূঞাপুর) আসনে আওয়ামী লীগের অন্যতম মনোনয়ন প্রত্যাশী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু রাজধানী ঢাকার এপোলো হাসপাতালে গত এক মাস যাবত অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন ছিলেন। এ সময় তাকে নির্বাচনী এলাকায় দেখা যায়নি। এ জন্য স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা তাকে বিশাল এই গণ সংবর্ধনা প্রদান করে।

ব্রেকিং নিউজঃ