গোপালপুরে আওয়ামী লীগ নেতা নিক্সনের মৃত্যুবার্ষিকী পালিত

65

গোপালপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তালুকদার নিক্সনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

রবিবার (৩১ জুলাই) সকালে আজগড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে দোয়া মাহফিল ও তবারক বিতরণ এবং বিকালে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজন আজগড়া বাজারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু, পৌর মেয়র রকিবুল হক ছানা, ভুঞাপুর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা মাকসুদুল হক মাসুদ, ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, নিহত নিক্সন তালুকদারের সহধর্মিণী ও হাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিলকিস জাহানসহ গোপালপুর উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন আমিনুল ইসলাম তালুকদার একজন শিক্ষানুরাগী, সমাজসেবক ও ভালো মনের একজন নেতা ছিলেন।

উল্লেখ্য, গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক, আজগড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি, আজগড়া অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও আজগড়া শেখ রাসেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আমিনুল ইসলাম তালুকদার নিক্সনকে (৪৮) কে ২০২০ সালের ৩১ জুলাই ঈদের আগের দিবাগত রাতে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত আমিনুল ইসলামের বাড়ি হাদিরা ইউনিয়নের আজগড়া গ্রামে।

 

ব্রেকিং নিউজঃ