গোপালপুরে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে পুরস্কার বিতারণ

65

গোপালপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের গোপালপুরে উপজেলায় মোহনপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সার্বিক সহযোগিতায় ২০২২ সালে এসএসসি পরীক্ষায় এ প্লাস প্রাপ্ত ও স্কুলের বার্ষিক পরীক্ষায় মেধাস্থানকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।




বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে প্রধান শিক্ষক তোজ্জামেল হকের সভাপতিত্বে বিদ্যালয় প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক উপজেলা শিক্ষা অফিসার নাজনিন সুলতানা।




বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম লাবলু মাষ্টার এবং ঘাটাইল সদর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান হিরা। অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মধ্যে উপস্থিত ছিলেন আহবায়ক খন্দকার রকিবুল ইসলাম দুলাল (প্রকৌশলী) সদস্য সচিব জাহাঙ্গীর আলম (প্রকৌশলী), যুগ্ন আহবায়ক কামরুন নাহার কনা।




আরো উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষিকা মন্ডলী, এলাকার অভিভাবকগণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ। বিদ্যালয়টির প্রাক্তন শিক্ষার্থীদের এ উদ্যোগে অ্যালামনাই অ্যাসোসিয়েশন সংগঠন ও শিক্ষা বৃত্তি প্রদান কার্যক্রমকে স্কুল কতৃপক্ষ এবং এলাকার সর্বসাধারণ সাধুবাদ জানিয়েছেন।

ব্রেকিং নিউজঃ