মধুপুরে অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্বোধন

104

মধুপুর  সংবাদদাতাঃ

প্রতিবন্ধীদের শিক্ষাব্যবস্থা নিশ্চিত করার লক্ষ্যে টাঙ্গাইলের মধুপুরে মির্জাবাড়ী শেখ নওজেশ আলী অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। রান ডেভলোপমেন্ট সোসাইটি’র সার্বিক সহযোগিতায় উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নের পালবাড়ী জামিয়া ইসলামিয়া মাদ্রাসা প্রাঙ্গণে গত শুক্রবার (১৬ জুন) বিকালে এক আনুষ্ঠানিকতার মাধ্যমে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করা হয়।
মির্জাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহ্জাহান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রান ডেভলোপমেন্ট সোসাইটি’র উপদেষ্টা কমিটির ভাইস প্রেসিডেন্ট ও দি ধনবাড়ী সেন্ট্রাল কো-অপারেটিভ মালটিপারপাস সোসাইটি’র সভাপতি বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মোস্তাফিজুল ইসলাম জীবন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রান ডেভলোপমেন্ট সোসাইটি’র ব্যবস্থাপনা পরিচালক মো. গাওছুল আজম শিমু, ডেপুটি ডাইরেক্টর মো. ইলিয়াস রাজ, প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা সভাপতি ও এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর সাবেক প্রভাষক মো. আকতারুজ্জামান ও টাঙ্গাইলের গোপালপুরে আজগড়া সায়মা ওয়াজেদ পুতুল অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় ও হাদিরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আমিনুল ইসলাম তালুকদার (নিক্সন) প্রমুখ।
মো. আবু জাফরের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রান ডেভলোপমেন্ট সোসাইটি’র কর্ডিনেটর ও গোপালপুরের হাদিরা ইউপি সদস্য মো. রেজাউল করিম, কর্ডিনেটর শফিকুল ইসলাম বাবলু, কর্ডিনেটর কামরুজ্জামান রিপন, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব নুরুল ইসলাম, উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের যুগ্ম সম্পাদক সাংবাদিক সেলিম হোসেন, ইউপি সদস্য শামীম আহমেদসহ উক্ত অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ এবং স্থানীয় শতাধিক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ব্রেকিং নিউজঃ