গোপালপুরের হেমনগর ইউপি নির্বাচনের দাবিতে মানববন্ধন

67

গোপালপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের গোপালপুরে মামলা সংক্রান্ত জটিলতায় স্থগিত হওয়া হেমনগর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তফসিল পুনরায় ঘোষণা করে জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ইউনিয়নের ওয়ার্ড মেম্বার ও সংরক্ষিত নারী আসনের মেম্বার প্রার্থীসহ স্থানীয় ভোটাররা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আনিছুর রহমান তালুকদার হীরা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুন্নবী রঞ্জু, মেম্বার প্রার্থী আব্দুল হাই, ফেরদৌস, সুজন মিয়া, আবু সাঈদ তালুকদার, কামরুজ্জামান লিটন, সংরক্ষিত নারী আসনের মমতাজ প্রমুখ।

বক্তারা বলেন, একটি কুচক্রী মহল বানোয়াট ও ভিত্তিহীন মামলা দিয়ে এ ইউনিয়নের নির্বাচন বন্ধ করা হয়েছে। অবিলম্বে মামলাটি প্রত্যাহার করে পুনরায় তফসিল ঘোষণা করে অত্র ইউনিয়নে নির্বাচন দেওয়ার জোর দাবি জানান বক্তারা।
উল্লেখ্য গত ১৫ জুন নবম ধাপের নির্বাচনের একদিন আগে সীমানা সংক্রান্ত জটিলতা মামলায় হাইকোর্টের আদেশে এ ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করেন নির্বাচন কমিশন।

ব্রেকিং নিউজঃ