গোপালপুরের চাল কালো বাজারি ঠেকাতে প্রশাসনের সভা

157

গোপালপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের গোপালপুরে খাদ্যবান্ধব কর্মসূচির দশ টাকা মুল্যের চাল ও ভিজিএফের চাল কালো বাজারি ঠেকাতে উপজেলা প্রশাসন, ইউপি চেয়ারম্যান ও চালের ডিলারদের উপস্থিতিতে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে শনিবার (২৪ এপ্রিল) সকালে উপজেলা নির্বাহী অফিসার পারভেজ মল্লিকের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।
এ সময় সম্প্রতি আলমনগর ও হাদিরা ইউনিয়নে কালো বাজারির উদ্দেশ্যে মজুদ করা সরকারী চাল উদ্ধার নিয়ে আলোচনা হয়। খাদ্যবান্ধব কর্মসূচির দশ টাকা মুল্যের ও ভিজিএফের সুবিধাভোগী কারা ও কি উদ্দেশ্যে চাল কালো বাজারির কাছে তুলে দেওয়া হচ্ছে তা চিহ্নিত করা হয়। ভবিষ্যতে এ ধরনের কোন ঘটনা ঘটলে কঠোর পদক্ষেপ নেওয়ার হুশিয়ারি দেওয়া হয়। কোভিড ১৯ এ আক্রান্ত হয়ে স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির চিকিৎসাধীন থাকায় তিনি মোবাইল ফোনে লাউড স্পীকারে ডিলারদের প্রতি কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেন।
বক্তব্য রাখেন গোপালপুর থানা অফিসার ইনচার্জ মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদিন, নগদা শিমলা ইউপি চেয়ারম্যান এম হোসেন আলী, আলমনগর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আবদুল্লাহ ইবনে হুসাইন প্রমুখ।

ব্রেকিং নিউজঃ