রবিবার, সেপ্টেম্বর 27, 2020
Home টাঙ্গাইল গোপালপুর গোপালপুরের আ.লীগ নেতা নিক্সন হত্যার ঘটনায় তিনজন গ্রেফতার

গোপালপুরের আ.লীগ নেতা নিক্সন হত্যার ঘটনায় তিনজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও কলেজ শিক্ষক আমিনুল ইসলাম তালুকদার নিক্সনকে (৪৮) কুপিয়ে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৩ আগষ্ট) ভোরে গোপালপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেনÑ সুমন, সুজন ও ফারুক। তাদের বাড়ি গোপালপুর উপজেলার বন্ধ আজগড়া গ্রামে।

এ ব্যাপারে ধনবাড়ি থানার ওসি চান মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আগামীকাল মঙ্গলবার তাদের টাঙ্গাইল আদালতে পাঠানো হবে। এরআগে এ ঘটনায় নিহতের ছোট ভাই আল মামুন তালুকদার বাদী হয়ে ধনবাড়ি থানায় হত্যা মামলা দায়ের করেন।

উল্লেখ্য, গত শুক্রবার (৩১ জুলই) বিকেলে ধনবাড়ী থেকে আজগড়া গ্রামের বাড়িতে যান আমিনুল। সন্ধ্যায় আজগড়া মোড়ে দলীয় নেতা–কর্মীদের সঙ্গে বৈঠক করেন। বৈঠক শেষে রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেলে করে ধনবাড়ী ফিরছিলেন তিনি। এ সময় আজগড়া খালের সেতু থেকে একটু সামনে ওত পেতে থাকা দুর্বৃত্তরা তাঁর মোটরসাইকেলের গতি রোধ করেন। তাঁকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে ফেলে রেখে যান দুর্বৃত্তরা। আশপাশের লোকজন তাঁকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া তিনি টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন।

ব্রেকিং নিউজঃ