গালা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও কর্মী সভা অনুষ্ঠিত

115

বিভাস কৃষ্ণ চৌধুরী ॥
টাঙ্গাইলের সদর উপজেলা গালা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় গালা ইউনিয়ন পরিষদ হল রুমে সদস্য সংগ্রহ ও কর্মী সভা অনুষ্ঠিত হয়।




সাবেক যুগ্ম-আহ্বায়ক কামরুল ইসলাম কায়সারের সভাপতিত্বে ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা অমিত সরকারের সঞ্চালনায় কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান আনছারি।

বরেন্য অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উপ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মুর্তজা হায়দার শরীফ, সদস্য সংগ্রহ ও কর্মী সভা উদ্ধোধন করেন, টাঙ্গাইল জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মির্জা আনোয়ার হোসেন বাবুল।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন।




আরো বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কামাল আহমেদ, গালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক জয়েন উদ্দিন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক আলমগীর হোসেন খোকা, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলিপ দাস, শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা শিশির দাস প্রমুখ।

ব্রেকিং নিউজঃ