খালেদা জিয়া বাংলাদেশে পাকিস্তানের এজেন্ট হিসেবে কাজ করছে- পঙ্কজ দেবনাথ এমপি

169

2জাহিদ হোসেনঃ

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এমপি বলেছেন, খালেদা জিয়া বাংলাদেশে পাকিস্তানের এজেন্ট হিসেবে কাজ করছে। তিনি যুদ্ধাপরাধীর বিচার ভিন্ন খাতে নেয়ার চেষ্টা করছে। পেক্ট্রোল বোমা মেরে জনগনের ভালবাসা ও বিশ্বাস অর্জন করা যায় না। তিনি হরতাল-অবরোধ দিয়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তিনি বিদেশে কয়েকবার পুরস্কার পেয়েছেন। পুরস্কার পাওয়ায় বাংলাদেশ বিশ্ববাসীর কাছে উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিত পেয়েছে।
তিনি আজ সোমবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাব কমিউনিটি সেন্টারে জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা ও কর্মী সমাবেশে প্রধান বক্তা হিসেবে এসব কথা বলেন।
টাঙ্গাইল জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক শামসুজ্জামান পাশার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোল্লা আবু কাওছার। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট খোরশেদ আলম, সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, সেচ্ছাসেবক লীগের সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, সহ-যুব ও ক্রীড়া সম্পাদক সাইফুলর রহমান, সহ-স¦াস্থ্য সম্পাদক আব্দুস সালাম প্রামানিক, টাঙ্গাইল জেলার যুগ্ম-সম্পাদক মির্জা আনোয়ার হোসেন বাবুল, শহিদুর রহমান শহিদসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।
বর্ধিত সভায় আগামী ১৭ জানুয়ারি টাঙ্গাইল জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সম্মেলনের দিন ধার্য করে।
সভায় টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়। আলমগীর হোসেন খোকাকে আহবায়ক করা হয়। এছাড়া ফাহমিদা আহম্মেদ তিথি, মীর আসিফ মাসুদ ও মোহাম্মদ সোলেমানকে যুগ্ম আহবায়ক করা হয়।

ব্রেকিং নিউজঃ