খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবীতে টাঙ্গাইলে বিএনপির স্মারকলিপি প্রদান

59

স্টাফ রিপোর্টার: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।
বুধবার (২৪ নভেম্বর) দুপুরে শহরের সৌখিন মৎস্যশিকারী সমিতির সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসক ড. আতাউল গনি’র কাছে স্মারকলিপি প্রদান করেন জেলা বিএনপির নেতাকর্মীরা।এসময় নেতাকর্মীরা দাবী জানিয়ে বলেন, বেগম খালেদা জিয়ার নানাবিধ রোগ তাঁর জীবনকে বিপন্ন করে তুলেছে। তার জন্য গঠিত মেডিকেল বোর্ডও তাকে বিদেশে উন্নত চিকিৎসার জন্য সুপারিশ করেছে। তার সুচিকিৎসার জন্য বিদেশ যেতে দেশের প্রচলিত আইনে কোন বাধা নেই বলে আইন বিশেজ্ঞরা অভিমত দিয়েছেন। কিন্তু কর্তৃত্ববাদী দুর্বিনীত অমানবিক সিদ্ধান্তে জীবন-মরনের সন্ধিক্ষনে থাকা বেগম খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসার সুযোগ না দেয়া তার মৌলিক অধিকার হরণ করা। তাই আমাদের দাবী তাকে সুচিকিসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দেওয়া হোক।
টাঙ্গাইল জেলা বিএনপির আহŸায়ক কমিটির সদস্য সচিব মাহমুদুল হক সানু, যুগ্ম আহŸায়ক হাসানুজ্জামিল শাহিন, ফরহাদ ইকবাল, শফিকুল ইসলাম, অমল ব্যানার্জীসহ জেলা বিএনপির ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ